আজ || বুধবার, ১৫ মে ২০২৪
শিরোনাম :
  তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা       তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন    
 


ঈদ উপলক্ষে মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল চ্যানেল খুলনার বৃক্ষরোপ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে বৃক্ষরোপণ করেছে দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল চ্যানেল খুলনা।
বৃহস্পতিবার (২২ জুলাই) সকালে খুলনা মহানগরীর খালিশপুর ১০ নং ওয়ার্ডে বিভিন্ন জাতের গাছ বৃক্ষ রোপণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের উপদেষ্টা সম্পাদক এস এম নূর হাসান জনি। আরও উপস্থিত ছিলেন, চ্যানেল খুলনার সিএনই এইচ আর তানজির, মো: লুতফর রহমান, বেল্লাল হোসেন সজল, এজি রানা, প্রান্ত বিশ্বাস, নুরুল আমিন।

এস এম নূর হাসান জনি বলেন, মানুষের স্বাভাবিক ও শান্তিপূর্ণ জীবনযাপনে পরিবেশের ভারসাম্য রক্ষা জরুরি। আর ভারসাম্যপূর্ণ ও দূষণমুক্ত পরিবেশ তৈরিতে সবচেয়ে বড় ভূমিকা বৃক্ষের। বৃক্ষ শুধু পরিবেশ রক্ষার জন্যই নয়; বরং ধর্মীয় কারণেও মানুষের বৃক্ষরোপণ করা উচিত।

তিনি আরও বলেন, পৃথিবীর মোট উদ্ভিদ প্রজাতির ভেতরকার ২৫ শতাংশই বৃক্ষ। বৃক্ষ ছাড়া প্রাকৃতিক পরিবেশের কল্পনা করা অবান্তর। মানুষের প্রয়োজনীয় জীবনোপকরণ হিসেবে ফলবান বৃক্ষরাজি ও সবুজ-শ্যামল সৃষ্টি করেছেন। বনভূমির মাধ্যমে পৃথিবীকে সুশোভিত ও অপরূপ সৌন্দর্যমণ্ডিত করেছেন।

এ সময় তিনি সবাইকে বৃক্ষ রোপন করার আহ্বান জানান।


Top