আজ || মঙ্গলবার, ২১ মে ২০২৪
শিরোনাম :
 


আমাদের একটু সচেতনতাই পারে করোনা ভাইরাস এর হাত থেকে রক্ষা করতে …….উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী

সাতক্ষীরার কালিগঞ্জে করোনা এক্সপার্ট টিমের সদস্যদের হাতে পোষাক তুলে দেয়া হয়েছে। উপজেলা পরিষদ কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান জননেতা সাঈদ মেহেদী’র সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকতা মোঃ মোজাম্মেল হক রাসেল এর দিক নির্দেশনায় অনুষ্ঠানে উপজেলার ১২ টি ইউনিয়নের করোনা এক্সপার্ট টিমের লিডারদের অংশগ্রহনে রেডিও নলতার স্টেশন ম্যানেজার ও কালিগঞ্জ করোনা এক্সপার্ট টিমের এডমিন এ্যান্ড কো-অর্ডিনেটর সেলিম শাহারিয়ার এর সঞ্চালনায় কালিগঞ্জ করোনা এক্সপার্ট টিমের ১২ টি ইউনিয়নের টিম লিডারদের হাতে এবং ইউনিয়ন সদস্যদের জন্য নির্দিষ্ট ড্রেস সামগ্রী তুলে দেন উপজেলা চেয়ারম্যান।

এসময় উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী টিম লিডারদের দ্বায়িত্ব ও অন্যান্য সদস্যদের সার্বিক বিষয়াদী সম্পর্কে লক্ষ্য রাখার জন্য পরামর্শ প্রদান করে বলেন-আমাদের একটু সচেতনতাই পারে করোনার হাত থেকে রক্ষা করতে। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ফলে আজ অবরুদ্ধ পুরো পৃথিবী।

এই মহামারীর হাত থেকে রক্ষা পেতে যে যার যার জায়গা থেকে প্রতিনিয়ত কাজ করে যেতে হবে। করোনা মোকাবেলায় চাই সকলের সম্মিলিত প্রচেষ্টা। কালিগঞ্জ উপজেলা এলাকার করোনা এক্সপার্ট টিমের সদস্য অনেক আন্তরিক তবে আরও বেশি বেশি দায়িত্বশীলতার পরাচয় দিতে হবে।


Top