আজ || বুধবার, ১৫ মে ২০২৪
শিরোনাম :
  সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা       তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ    
 


আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন তালা উপজেলা কমিটি গঠন

আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন ৭১ বিশিষ্ট তালা উপজেলা কমিটি গঠন করা হয়েছে। সরদার এম এ মজিদকে সভাপতি ও সেকেন্দার আবু জাফর বাবুকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

গতকাল জেলা আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন সভাপতি এডভোকেট তপন কুমার দাস ও সাধারণ সম্পাদক এডভোকেট আল মাহমুদ পলাশ স্বাক্ষরিত এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে সহ-সভাপতি মীর নাহিদুল ইসলাম,দিবাঘোষ,যুগ্ম-সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার পাল,সাংগঠনিক সম্পাদক শেখ সাজ্জাত আলীসহ ৭১ বিশিষ্ট তালা উপজেলা কমিটি গঠন করা হয়েছে।


Top