আজ || শুক্রবার, ১৭ মে ২০২৪
শিরোনাম :
  তালায় এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান       তালায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু       সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা       তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ    
 


দক্ষিণী সিনেমার অভিনেত্রী দীপার মরদেহ উদ্ধার

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী দীপার মরদেহ উদ্ধার করা হয়েছে। চেন্নাইয়ের বাইরুগামবাকামের বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য ২৯ বছর বয়েসী এই অভিনেত্রীর মৃতদেহ একটি সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

বলিউড লাইফ ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, চেন্নাইয়ের মালিকাই অ্যাভিনিউয়ের একটি অ্যাপার্টমেন্টে বেশ কয়েক দিন ধরে একা বসবাস করে আসছিলেন দীপা। দীর্ঘ সময় ফোন না তোলায় তাকে নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন তার পরিবারের সদস্যরা। এরপর এ অভিনেত্রীর বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, দীপার মৃতদেহের পাশে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। তাতে জানা যায়, প্রেম সম্পর্কিত সমস্যার কারণে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। সেই হতাশা থেকে আত্মহত্যার পথ বেছে নেন। পুলিশ এ ঘটনার তদন্ত করছে।

দক্ষিণের বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন দীপা। সম্প্রতি তামিল ভাষার ‘বাইথা’ সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়ান এই অভিনেত্রী। পলিন জেসিকা নামেও পরিচিত ছিলেন দীপা।


Top