আজ || বুধবার, ১৫ মে ২০২৪
শিরোনাম :
  সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা       তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ    
 


তালায় অবৈধ ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন

নিজস্ব প্রতিনিধিঃ

সাতক্ষীরার তালায় বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযানের কথা জানতে পেরে বন্ধ করে পালিয়ে যায় অধিকাংশ ডায়াগনস্টিক সেন্টার।

সোমবার (৩০ মে) তালার সকল বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযানের তথ্য পেয়ে কয়েকটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে পালিয়ে যায় তারা।

পরবর্তীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস তার অফিসে সকল ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক এবং কর্মকর্তাদের ডেকে পাঠান এবং কাগজপত্র পর্যবেক্ষণপূর্বক নির্দেশনা প্রদান করেন।

তালার ২ টি বেসরকারি ক্লিনিক ও ৫টি ডায়াগনস্টিক সেন্টারের মধ্যে ৩ টি ডায়াগনস্টিক সেন্টারের কোনো কাগজপত্র নেই, ১টি ডায়াগনস্টিক ও ২ টি ক্লিনিকের কাগজপত্র থাকলেও তা হালনাগাদ করা নয় এবং একটি মাত্র ডায়াগনস্টিক সেন্টারের কাগজপত্র সঠিক রয়েছে।

সঠিক কাগজপত্র না থাকায় এ.আর ডায়াগনস্টিক সেন্টার, সততা ডায়াগনস্টিক সেন্টার ও তালা ডায়াগনস্টিক সেন্টারকে বন্ধ ঘোষণা করা হয়েছে।

এছাড়া কাগজপত্র হালনাগাদ না থাকায় দ্রুত কাগজপত্র হালনাগাদ করার নির্দেশনা দেওয়া হয়েছে তালা স্যার্জিক্যাল ক্লিনিক, নিউ জনসেবা ক্লিনিক ও জে.এস ডায়াগনস্টিক সেন্টারকে।

এদিকে তালা লাইফ কেয়ার ও কনসালটেশন সেন্টারের বৈধ কাগজপত্র থাকায় কার্যক্রম চালানোর ক্ষেত্রে কোন বাধা নেই বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস।


Top