আজ || সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম :
 


চাকুন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বাৎসরিক বনভোজন অনুষ্ঠিত

ডুমুরিয়া প্রতিনিধি:-
প্রতিবছরের ন্যায় এবারও অনুষ্ঠিত হয়ে গেল খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার  চাকুন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এর বাৎসরিক বনভোজন। শিশুদের নিয়ে দুর দুরান্তে ভ্রমণের ঝুঁকি থাকার কারণেই আজ রবিবার (৫ মার্চ) বিদ্যালয়ের মাঠে এই বনভোজনের আয়োজন করা হয়।
দিনব্যাপী বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের নানা ধরনের খেলাধুলা,গান-বাজনার মধ্য দিয়ে এই বনভোজনের আনন্দ  উপভোগ করেন। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো: বিল্লাল হোসাইন ও ম্যানেজিং কমিটির মো: জাকির হোসেন,মো: মনিরুল ইসলাম,মো: ইলিয়াস হোসেন,প্রল্লাদ রাহা,জেসমিন বেগম,হাসিনা বেগম,নাজমিন খাতুন,প্রাক্তন সভাপতি নজরুল ইসলাম বিশ্বাসের উপস্থিতিতে দিনব্যাপী এই পিকনিক প্রাণবন্ত হয়ে ওঠে।
এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক রাবিদ মাহমুদ চঞ্চল, চুকনগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক  লতিকা রানী রায়,চাকুন্দিয়া প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক সুচিত্রা রায়, উত্তর মাগুরাঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নাজমুল রাবী (বারিক) ও সুভাষ চন্দ শর্মা।
বনভোজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন চাকুন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক,সহকারী শিক্ষক খলিলুর রহমান,রোমানা খাতুন সাথী,মনিরা খাতুন,নাসরিন আরা খাতুন,দেব কুমার ভদ্র ও বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী ইমরান হোসেন উপস্থিত ছিলেন।
বনভোজনে বিভিন্ন খেলাধুলা ও গানবাজনা শেষে কোমলপ্রাণ শিশুদের মাঝে মুখরোচক সুস্বাদু খাবার পরিবেশ করা হয়।


Top