আজ || শনিবার, ২৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  তালায় আমার সংবাদ পত্রিকা ১যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার       বাজারে এলো নতুন প্রযুক্তির হোন্ডা এসপি ১৬০ বানিজ্য সংবাদ ::       তালায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের সমাপনী       তালায় মুজিব কিল্লার ভিত্তিপ্রস্তর স্থাপন       তালায় আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত       পঞ্চম দিনের মতো খুলনা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে অনির্দিষ্টকালের কর্মবিরতি       তেলবাজির তেলেসমাতি        তালায় যুব রেড ক্রিসেন্ট সোসাইটির কমিটি গঠন       সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন    
 


আজ তালার সাংবাদিক আব্দুল আলীমের প্রথম মৃত্যুবার্ষিকী

১৯ এপ্রিল (রবিবার) তালার সিনিয়র সাংবাদিক সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক কাফেলার তালা ব্যুরো প্রধান ও তালা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি আব্দুল আলীম (৬০) এর প্রথম মৃত্যুবার্ষিকী।

করোনা পরিস্থিতির কারণে পারিবারিকভাবে কিংবা প্রেসক্লাবের পক্ষ থেকেও বেদনা বিধূর দিনটি উপলক্ষে কোন অনুষ্ঠান পালন করা হয়নি।

তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু বলেন, প্রয়াত সাংবাদিক আব্দুল আলীম ছিলেন সৎ, নিষ্ঠাবান ও নির্ভিক একজন কলম সৈনিক। তার অকাল চলে যাওয়া বড়ই বেদনার। তবে করোনা পরিস্থিতির কারণে প্রেসক্লাবের পক্ষ থেকে সাংবাদিক আব্দুল আলীমের মত্যুবার্ষিকী পালন করা সম্ভব হয়নি বলে জানান তিনি।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৯ এপ্রিল (শুক্রবার) বিকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান উপজেলার বারুইহাটি গ্রামের মৃত শামছু মোড়লের ছেলে সাংবাদিক আব্দুল আলীম। তিনি পিবিএম ভাইরাস জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে, ২ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান।


Top