আজ || সোমবার, ২৭ মে ২০২৪
শিরোনাম :
  খুলনা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুন্না, সম্পাদক মিলন       তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১       তালায় এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান       তালায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু       সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা    
 


সুন্দরবন থেকে আবারও পথ ভুলে লোকালয়ে চিত্রা

আবারও পথভুলে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জ থেকে লোকালয়ে প্রবেশ করেছে একটি চিত্রা হরিণ। পরে হরিণটিকে উদ্ধার করে সুন্দরবনে অবমুক্ত করা হয়েছে।

বুধবার (২২ এপ্রিল) ভোরে হরিণটি শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নের তালবাড়িয়া গ্রামে চলে আসে।

স্থানীয় এলাকাবাসীর মাধ্যমে জানতে পেরে মুন্সিগঞ্জ ফরেস্ট স্টেশন ও কদমতলা স্টেশন কর্মকর্তা আবু সায়ীদ সঙ্গীয় ফোর্স নিয়ে ওই গ্রামে যান। সিপিপি ও স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় হরিণটি ধরে তারা সুন্দরবনে অবমুক্ত করেন।

কদমতলা স্টেশন কর্মকর্তা আবু সায়ীদ জানান, হরিণটি উদ্ধার করার পর তৎক্ষণাৎ সেটির স্বাস্থ্য পরীক্ষা করা হয়। পরে শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জের বিপরীতে সুন্দরবনের মধ্যে ছেড়ে দেওয়া হয়।

উল্লেখ্য, এর আগে গত সোমবার (২০ এপ্রিল) কোবাদক স্টেশন থেকে লোকালয়ে চলে আসে একটি হরিণ। সেই হরিণটিকেও উদ্ধার করে বন বিভাগের সহযোগিতায় সুন্দরবনে অবমুক্ত করা হয়।

 


Top