আজ || মঙ্গলবার, ২৮ মে ২০২৪
শিরোনাম :
  খুলনা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুন্না, সম্পাদক মিলন       তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১       তালায় এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান       তালায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু       সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা    
 


সীমান্তবর্তী কলারোয়া থেকে স্বর্ণের বারসহ এক চোরাকারবারী আটক

ভারতে পাচারের সময় সাতক্ষীরার কেঁড়াগাছি সীমান্তে পৃথক দুটি অভিযান চালিয়ে ১২পিস স্বর্ণের বারসহ এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি সদস্যরা। শুক্রবার সকালে কলারোয়া উপজেলার কেঁড়াগাছি সীমান্ত থেকে উক্ত স্বর্ণসহ তাকে আটক করা হয়। 

আটক চোরাকারবারীর নাম মোহাম্মদ কামরুজ্জামান ওরফে বুদু (৩৫)। সছ কলারোয়া উপজেলার কেঁড়াগাছি সীমান্তবর্তী গ্রামের আবুল হোসেনের ছেলে।
বিজিবি জানায়, কেঁড়াগাছি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তলুইগাছা বিওপি কমান্ডার নায়েব সুবেদার আব্দুস সবুরের নেতৃত্ব বিজিবির একটি টহল দল চোরাকারবারী বুদুর সীমান্তবর্তী বাড়িতছ অভিযান চালায়। এ সময় সেখান থেকে ১০ পিস স্বর্ণের বারসহ চোরাকারবারী বুদুকে হাতে নাতে আটক করা হয়।

এদিকে, একই স্থান থেকে কাকডাঙ্গা বিওপির হাবিলদার শহীদ হোসেনের নেতৃত্বে বিজিবির অপর একটি টহলদল ২ পিস স্বর্ণের বার জব্দ করে। জব্দকৃত মোট ১২ পিস স্বর্ণের বারের ওজন ১ কেজি ৮৫০ গ্রাম। যা কালো কজটপ দিয়ে এক সাথে দুই পিস করে জড়ানো ছিল।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার বিষিয়টি নিশ্চিত করছৈন।


Top