আজ || মঙ্গলবার, ২৮ মে ২০২৪
শিরোনাম :
  খুলনা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুন্না, সম্পাদক মিলন       তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১       তালায় এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান       তালায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু       সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা    
 


সাতক্ষীরায় করোনা জয়ী স্বাস্থ্য কর্মী সুমনকে ফুল দিয়ে অভিনন্দন জানালেন জেলা প্রশাসক মোস্তফা কামাল

 সাতক্ষীরায় নিজ বাড়িতেই আইসোলেশনে থেকে করোনা জয় করলেন যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনিশিয়ান মাহমুদুল হক সুমন। শুক্রবার (১৫ মে) বেলা ১২টায় সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল ও সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়েত সর্বশেষ দুটি রিপোর্টে করোনা নেগেটিভ আসায় তাকে ছাড়পত্র দেন।
এসময় তাকে ফুল দিয়ে অভিনন্দন জানান জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। একই সাথে তাকে আরও কিছুদিন বিশ্রামে থাকার পরামর্শ দেন তিনি।
জেলা প্রশাসক তার করোনা জয়ের খুশির খবরটি সঙ্গে সঙ্গে খুলনা বিভাগীয় কমিশনার ড. মুহা. আনোয়ার হোসেন হাওলাদারকে জানান।
এসময় খুলনা বিভাগীয় কমিশনার ড. মুহা. আনোয়ার হোসেন হাওলাদারও মোবাইলে করোনা জয়ী স্বাস্থ্য কর্মী মাহমুদুল হক সুমনকে অভিনন্দন জানান এবং তার পরিবারের অন্যান্য সদস্যদের খোঁজখবর নেন।
এদিকে, মেডিকেল টেকনিশিয়ান মাহমুদুল হক সুমন সাতক্ষীরা জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, করোনা আক্রান্ত হয়ে প্রথমে খুবই ভয় পেয়েছিলাম। জেলা প্রশাসক ও সদর ইউএনও স্যার এবং সিভিল সার্জন স্যার সবসময় আমার খোঁজখবর নিয়েছেন। সর্বাত্মক সহযোগিতা করেছেন। তাদের প্রতি আজীবন কৃতজ্ঞ থাকবো।
প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল কর্মস্থল থেকে করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরা শহরের উত্তর কাটিয়ার নিজ বাড়িতে আসেন যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনিশিয়ান মাহমুদুল হক সুমন। শার্শা থেকে আক্রান্ত হলেও তিনিই সাতক্ষীরার প্রথম করোনা রোগী হিসেবে বিবেচিত হন। #


Top