আজ || শনিবার, ২৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  তালায় আমার সংবাদ পত্রিকা ১যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার       বাজারে এলো নতুন প্রযুক্তির হোন্ডা এসপি ১৬০ বানিজ্য সংবাদ ::       তালায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের সমাপনী       তালায় মুজিব কিল্লার ভিত্তিপ্রস্তর স্থাপন       তালায় আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত       পঞ্চম দিনের মতো খুলনা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে অনির্দিষ্টকালের কর্মবিরতি       তেলবাজির তেলেসমাতি        তালায় যুব রেড ক্রিসেন্ট সোসাইটির কমিটি গঠন       সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন    
 


সাতক্ষীরার নারায়নপুরে কলেজ ছাত্রের মৃত্যুর পর, ৫ বাড়ি লকডাউনে

সাতক্ষীরার নারায়নপুরে গাঁয়ে জ্বর, ব্যাথা ও শ্বাস কষ্ট নিয়ে এক কলেজ ছাত্রের মৃত্যু’র পর লাল পতাকা টাঙিয়ে সেখানকার ৫ বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী জানান, শুক্রবার ভোর রাতে সদর উপজেলার বল্লী ইউনিয়নের নারায়নপুর গ্রামে নিজ বাড়িতে গাঁয়ে জ্বর, ব্যাথা ও শ্বাস কষ্ট নিয়ে বাহারুল ইসলামের ছেলে হাসান আলীঁর মৃত্যু হয়। মৃত্যু’র ঘটনায় সংশ্লিষ্ট বাড়িসহ মোট ৫টি বাড়িতে ১৪ দিনের লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। এর আওতায় থাকছেন ১৮জন। এছাড়া হাসানের চিকিৎসা করা ৩ জন গ্রাম্য ডাক্তারকে পাঠানো হয়েছে হোম কোয়ারেন্টাইনে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত জানান, এ খবর পাওয়ার পর একটি মেডিকেল টীম সেখানে পাঠানো হয়েছিল। করোনা ভাইরাস পরীক্ষার জন্য তার দেহের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরের কাছে পাঠানো হচ্ছে। রিপোর্ট পাওয়ার পর হাসানের বাড়ির এলাকার লকডাউনের সময়সীমা পুণ:নির্ধারণ করা হবে।


Top