আজ || সোমবার, ২৭ মে ২০২৪
শিরোনাম :
  খুলনা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুন্না, সম্পাদক মিলন       তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১       তালায় এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান       তালায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু       সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা    
 


সরুলিয়া চেয়ারম্যানের ঝুলানো ব্যানারের উপর চাল চোরের সিল

রিয়াদ হোসেনঃ করোনায় সরকারি ভাবে বরাদ্দকৃত গরীব অসহায়ের চাল আটকে রেখেছিলেন সাতক্ষীরার তালা উপজেলার সরুলিয়া ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান।

দলীয় ভাবেও তিনি সরুরলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্বে রয়েছেন।

চাল আটকে রাখার বিষয়ে স্থানীয়দের অভিযোগের পর ঘটনাটি বৃহস্পতিবার রাতে দৃষ্টিতে আসে তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেনের। তাৎক্ষণিক তিনি চেয়ারম্যান মতিয়ার রহমানকে বরাদ্দের চাল বিতরণের নির্দেশ দেন। এরপর শুক্রবার ভোররাতে ইউপি মেম্বারদের কাছে চালগুলো হস্তান্তর করেন চেয়ারম্যান মতিয়ার রহমান।

স্থানীয়দের অভিযোগ, চেয়ারম্যান মতিয়ার রহমান সরকারের দেয়া খাদ্য সামগ্রী পেয়েও সেগুলো অসহায় মানুষদের মাঝে বিতরণ করেননি। খেটে খাওয়া মানুষগুলোর সীমাহীন দুর্দিন চলছে।

তার এসব কর্মকান্ডের ফলে এলাকায় বেশ উত্তেজনা বিরাজ করছে। আজ সকালের দিকে এলাকাবাসী ইউনিয়ন পরিষদ চত্বরে এসে বিক্ষোভ করে এবং এক পর্যায়ে ইউনিয়ন পরিষদ ঘেরাও করে ফেলে।তবে চেয়ারম্যান মতিয়ার রহমানের কোন খোঁজ মিলছে না এই ঘটনার পর থেকে।

আজ সকাল থেকে এলাকার বিভিন্ন জায়গায় তার টানানো ব্যানার এবং ফেস্টনুনের উপর চাল চোর বলে আখ্যায়িত করে সাধারন জনগন।এ সময় তার কয়েকটি ব্যানারের উপর ‘চোর চোর, রিফিলের চাল চোর’ বলে সিল মারতে দেখা যায়।

এলাকায় এসব বিষয় নিয়ে বেশ উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে বলে সরজমিনে গিয়ে দেখা গেছে।


Top