আজ || মঙ্গলবার, ২৮ মে ২০২৪
শিরোনাম :
  খুলনা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুন্না, সম্পাদক মিলন       তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১       তালায় এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান       তালায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু       সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা    
 

আক্রান্তের সংখ্যা বেড়ে ১৪৪ জনে দাঁড়াল


শিশু ও  চিকিৎসকসহ  একদিনেই জামালপুরে ২৮ জন  করোনায় আক্রান্ত

করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় জামালপুরে নতুন করে শনাক্ত হয়েছেন ২৮ব্যক্তি। এদের মধ্যে মেলান্দহের ২১জন, সদরের ৩ জন, সরিষাবাড়ীর ২ জন ও বকশীগঞ্জের ১ জন ও দেওয়ানগঞ্জ ১জন। আক্রান্ত ২৮ জনের মধ্যে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারী ১৩ জন (চিকিৎসক ২, নার্স ১ এবং অন্যান্য স্বাস্থ্য কর্মী ১০)।সদর (মেডিকেল কলেজ) ১ জন (চিকিৎসক),  দেওয়ানগঞ্জ ১ জন (ওয়ার্ডবয়), মেলান্দহ ১১ জন (চিকিৎসক ১, নার্স ১, অন্যান্য স্বাস্থ্যকর্মী ৯)।
রবিবার (১৭ মে) রাতে এ তথ্য নিশ্চিত করেছে স্বাস্থ্য বিভাগ। নতুন ২৮জন নিয়ে এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে ১৪৪ জনে দাঁড়াল।
স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ৭৯টি নমুনা পরীক্ষায় ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এই ৩ জন জামালপুর সদরের লোক। এছাড়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবের প্রতিবেদনে ২৮জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে মেলান্দহে ২১জন, সরিষাবাড়ীতে ২ জন ও বকশীগঞ্জে ১ জন ও দেওয়ানগঞ্জ ১জন।

সর্বমোট ১৪৪ জনের দেহে করো এছাড়া সর্বমোট ৬৩ জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত ৩ জনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় দেওয়ানগঞ্জের এক ব্যক্তি মারা যান এবং ইসলামপুরে দুজন মৃতের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়।


Top