আজ || শনিবার, ২৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  তালায় আমার সংবাদ পত্রিকা ১যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার       বাজারে এলো নতুন প্রযুক্তির হোন্ডা এসপি ১৬০ বানিজ্য সংবাদ ::       তালায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের সমাপনী       তালায় মুজিব কিল্লার ভিত্তিপ্রস্তর স্থাপন       তালায় আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত       পঞ্চম দিনের মতো খুলনা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে অনির্দিষ্টকালের কর্মবিরতি       তেলবাজির তেলেসমাতি        তালায় যুব রেড ক্রিসেন্ট সোসাইটির কমিটি গঠন       সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন    
 


শার্শায় অভিনব কায়দায় ফেনসিডিল পাচারকালে মাদক ব্যবসায়ী আটক

যশোরের শার্শা থেকে অভিনব কায়দায় পাচারকালে ৩৩ বোতল ফেনসিডিল ও একটি বাইসাইকেল সহ ইয়াসিন আরাফাত (২১) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) সকালে শার্শা থানার সেতাই গ্রাম থেকে এ ফেনসিডিলের চালান সহ তাকে আটক করে শার্শা থানার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ।
আটক ইয়াসিন বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামের  ইয়ামিন গাজীর ছেলে।
পুলিশ জানায়, গোপন সংবাদে জানতে পেরে, বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আকবর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে সেতাই গ্রাম থেকে তাকে আটক করে। এসময় তার গায়ে পরা বিশেষ কায়দায় বানানো একাধিক পকেট যুক্ত জামার পকেট থেকে ৩৩ বোতল ফেনসিডিল ও একটি বাইসাইকেল উদ্ধার করা হয়।
বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (আইসি)পরিদর্শক শুকদেব রায় জানান, এ বিষয়ে মাদক আইনে শার্শা থানায় মামলা দায়ের করা হয়েছে


Top