আজ || শনিবার, ২৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  তালায় আমার সংবাদ পত্রিকা ১যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার       বাজারে এলো নতুন প্রযুক্তির হোন্ডা এসপি ১৬০ বানিজ্য সংবাদ ::       তালায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের সমাপনী       তালায় মুজিব কিল্লার ভিত্তিপ্রস্তর স্থাপন       তালায় আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত       পঞ্চম দিনের মতো খুলনা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে অনির্দিষ্টকালের কর্মবিরতি       তেলবাজির তেলেসমাতি        তালায় যুব রেড ক্রিসেন্ট সোসাইটির কমিটি গঠন       সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন    
 


 রাজগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সফলতা

রাজগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সফলতা

যশোরের মণিরামপুরের রাজগঞ্জ ৭১নং সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৭জন বৃত্তি পেয়েছে। এর মধ্যে ৬ শিক্ষার্থী ট্যালেন্টপুলে ও ১জন সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে। জানা গেছে, ২০১৯ সালে অনুষ্ঠিত প্রাথমিক সমাপনী পরীক্ষায় এ স্কুল থেকে ৪১জন শিক্ষার্থী অংশ নিয়ে এ সফলতা অর্জন করে। এরমধ্যে ১৫জন শিক্ষার্থী জিপিএ-৫ পায়। ৯৭% পাশের হার। আরো জানা যায়, এ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে মাহাবুবুর রশীদ যোগদানের পর থেকে এ সফলতা অর্জন অব্যাহত রয়েছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) প্রাথমিক সমাপনী পরীক্ষার প্রকাশিত ফলাফলে দেখা যায় এ সফলতা। এ বিদ্যালয় থেকে যারা বৃত্তিপ্রাপ্ত হয়েছে, তারা হলো- ট্যালেন্টপুলে সুরাইয়া লিজু, আনতিলা, জান্নাতি আখি, জেবিন তুশি, তীর্থক দাস, সিয়াম করিম এবং সাধারণ গ্রেডে স্পর্শ। বিদ্যালয়ের শিক্ষার্থীদের এমন সফলতায় দারুন খুশি শিক্ষক ও অভিভাবকেরা।

ভালো ফলাফল উপহার দেওয়ায় এলাকাবাসী ও অভিভাবকরা অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের ধন্যবাদ জানান। রাজগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুবুর রশীদ বলেন, আমার এই বিদ্যালয়ের সকল শিক্ষকদের কঠোর পরিশ্রম, আত্ন বিশ্বাস এবং ছাত্রছাত্রীদের চেষ্টার ফলে এমন ভালো ফলাফল হইছে। তারা যেন ভবিষ্যতে আরো ভালো কিছু করতে পারে তার জন্য সবার দোয়া রইল।


Top