আজ || সোমবার, ২৭ মে ২০২৪
শিরোনাম :
  খুলনা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুন্না, সম্পাদক মিলন       তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১       তালায় এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান       তালায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু       সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা    
 


রাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে আওয়ামীলীগ নেতার মৃত্যু, দাফন সম্পন্ন

রাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে শহিদুল ইসলাম টুটুল (৬০) নামের এক আওয়ামীলীগ নেতার মত্যু হয়েছে। তিনি রাজগঞ্জের মোবারকপুর (ছোট মনোহরপুর) গ্রামের মৃত এনায়েতুল্লার ছেলে ও চালুয়াহাটি ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সস্পাদক ছিলেন ও তিন সন্তানের যুবক। 

জানা গেছে, সোমবার বিকাল ৩টার দিকে শহিদুল ইসলাম টুটুল রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন ঝাঁপা বাওড়ে অবস্থিত তার নিজস্ব সেচকলে সংযুক্ত পল্লী বিদ্যুতের তারে শক খেয়ে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি স্থানীয় ইউপি সদস্য জি. এম মশিউর রহমান নিশ্চিত করেন। মঙ্গলবার জোহর বাদ স্থানীয় রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।


Top