আজ || মঙ্গলবার, ২১ মে ২০২৪
শিরোনাম :
 


বাগআঁচড়ায় ১৬ ক্ষুদে শিক্ষার্থীদের মহৎ প্রয়াস

শেখ ইন্তাজুর রহমান মুকুল।।
মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য।আসুন এই করোনা ভাইরাসের দূর্যোগে আমরা সবাই সবার পাশে দাড়াই এমন মানুষিকতা পোষন করে মঙ্গলবার সকালে  যশোরের শার্শার বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর শিক্ষার্থী (২০২১সালের এসএসসি পরিক্ষার্থী) সাকিব, হুসাইন,সালমান হুসাইন,শাফিন,আল মাসুম,সোহেল রানা,রাতুল মন্ডল,মিশন,শান্ত,লিজা,ইলা,মিতা,অন্তি,উর্মি,রাইসা,আফরা,আরিনা,প্রীতি,আন্নি,আবু রায়হান,রাকিব,পিয়াল ১৬জন শিক্ষার্থী তাদের টিফিনের জমানো টাকা দিয়ে বাগআঁচড়ার ৪০টি পরিবারের মাঝে ৪ কেজি চাল,১কেজি মসুরের ডাল,২কেজি আলু,১টি লাইফবয় সাবান গরীব দুঃস্থ,কর্মহীন মানুষের বাড়িতে গোপনে পৌছে দেন।
দশম শ্রেনীর ক্ষুদে শিক্ষার্থীদের এই উদ্যোগ কে সাধুবাদ জানিয়েছেন ঐতিহ্যবাহী বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সম্মানিত সভাপতি ও বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল। তিনি বলেন,এই বিপদের দিনে বাচ্চাদের এই মহৎ কাজ সবার কাছে অনুপ্রেরণার হবে।
তাদের দেখে অন্যরাও উদ্বুদ্ধ হবে।আমি দোয়া করি ওরা এমন মহৎ মানুষ হয়েই সমাজে বেড়ে উঠুক।এরাই আমাদের আগামী দিনের ভবিষ্যৎ।
এ ব্যাপারে জানতে পেরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান হাসান আরীফ আহমদ লিটন বলেন,আমি ওদের কর্মকান্ডে খুবই খুশি হয়েছি।ওরাই আমাদের আগামীর কান্ডারী হবে।এমন মহৎ হৃদয় নিয়ে বেড়ে উঠুক ওরা।


Top