আজ || রবিবার, ২৬ মে ২০২৪
শিরোনাম :
  খুলনা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুন্না, সম্পাদক মিলন       তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১       তালায় এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান       তালায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু       সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা    
 


প্রেমিকের সঙ্গে দুবাইয়ে সাই পল্লবী!

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘লাভ স্টোরি’। রোমান্টিক-ড্রামা ঘরানার এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন নাগা চৈতন্য। তেলেগু ভাষার এ সিনেমা পরিচালনা করছেন শেখর কামুলা।

ভারতের হায়দরাবাদে সিনেমাটির শুটিং হয়েছে। গত ১৪ ফেব্রুয়ারি সিনেমাটির একটি গানের প্রমো মুক্তি পেয়েছে। মুক্তির পর দর্শক-শ্রোতাদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছেন সিনেমা সংশ্লিষ্টরা।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সিনেমাটিতে সাই পল্লবীর প্রেমিকের চরিত্রে অভিনয় করছেন নাগা চৈতন্য। পরের লটের শুটিংয়ের জন্য নাগা-সাইসহ সিনেমাটির টিম দুবাই গিয়েছেন। গতকাল থেকে সেখানে সাই পল্লবী ও নাগা চৈতন্যর গুরুত্বপূর্ণ কিছু দৃশ্যের শুটিং শুরু হয়েছে।

সিনেমার গল্পে তেলেঙ্গনার নিম্ন বর্ণের এক যুবকের চরিত্রে অভিনয় করছেন নাগা চৈতন্য। আর বিত্তশালী পরিবারের এক মেয়ের চরিত্রে দেখা যাবে সাই পল্লবীকে। এছাড়াও এতে অভিনয় করছেন—রাও রমেশ, পোশানি কৃষ্ণ মুরালি প্রমুখ। এশিয়ান সিনেমাস প্রযোজিত এ সিনেমা আগামী এপ্রিলে মুক্তির কথা রয়েছে।


Top