আজ || শনিবার, ২৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  তালায় আমার সংবাদ পত্রিকা ১যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার       বাজারে এলো নতুন প্রযুক্তির হোন্ডা এসপি ১৬০ বানিজ্য সংবাদ ::       তালায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের সমাপনী       তালায় মুজিব কিল্লার ভিত্তিপ্রস্তর স্থাপন       তালায় আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত       পঞ্চম দিনের মতো খুলনা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে অনির্দিষ্টকালের কর্মবিরতি       তেলবাজির তেলেসমাতি        তালায় যুব রেড ক্রিসেন্ট সোসাইটির কমিটি গঠন       সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন    
 


পাটকেলঘাটায় অতিরিক্ত মুল্যে নিত্যপণ্য বিক্রির দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায়

পাটকেলঘাটায় অতি মুনাফা লাভের আশায় অধিক মুল্যে নিত্যপণ্য বিক্রির অভিযোগে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা আদায় করা হয়েছে।

শনিবার বেলা ১১ টায় জেলা প্রশাসকের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট আজহার আলীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এতে অতিরিক্ত মুল্যে চাউল ও পেয়াজ বিক্রির দায়ে ইসমাইল হোসেনকে ৩০ হাজার টাকা, সুশান্ত, আহাম্মাদ, বাবু প্রত্যেককে ৫ হাজার টাকা, ব্যবসায়ী অশোক কে ৩ হাজার টাকা করে ৬ জনকে মোট ৫৩ হাজার টাকা আদায় করে।

এসময় আদালত পরিচালনাকারী আজহার আলী বলেন, এখন থেকে নিত্যপণ্যের অধিক মুনাফা লাভের আশায় পণ্য মজুদ করে চড়া দামে কেউ কিছু বিক্রি করলে জেল এবং জরিমানা প্রদান করা হবে। পাশাপাশি আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।


Top