আজ || শনিবার, ২৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  তালায় আমার সংবাদ পত্রিকা ১যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার       বাজারে এলো নতুন প্রযুক্তির হোন্ডা এসপি ১৬০ বানিজ্য সংবাদ ::       তালায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের সমাপনী       তালায় মুজিব কিল্লার ভিত্তিপ্রস্তর স্থাপন       তালায় আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত       পঞ্চম দিনের মতো খুলনা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে অনির্দিষ্টকালের কর্মবিরতি       তেলবাজির তেলেসমাতি        তালায় যুব রেড ক্রিসেন্ট সোসাইটির কমিটি গঠন       সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন    
 


পাইকগাছা সীমান্তে গৃহবধুকে ইফতারি পানীয়র সাথে বিষ মিশিয়ে হত্যা : স্বামী ও দেবর গ্রেপ্তার

খুলনার পাইকগাছার কয়রার সীমান্তে এক গৃহবধুকে ইফতারি পানীয়র সাথে বিষ মিশিয়ে হত্যা করার অভিযোগে থানায় হত্যা মামলা হয়েছে।

এ ঘটনায় গৃহবধুর স্বামী ও দেবর জেলহাজতে আছে। লাশ স্বামীর বাড়ীতে জায়গা না দেয়ায় বাপের বাড়ীতে দাফন করা হয়েছে। সদ্য জন্ম নেয়া ২ মাসের শিশু জাহিদা ও ৫ বছরের শাহিদাকে রেখে দিয়েছে দাদা-দাদী।
মামলার বিবরণ ও স্থানীয়দের মাধ্যমে জানা যায়, গত ৩ মে সন্ধ্যায় কয়রা উপজেলা থেকে ১৯ ও পাইকগাছা থেকে ১৮ কিলোমিটার দুরে হরিনগর গ্রামে স্বামী, শ্বশুর ও দেবরের যোগসাজস করে ইফতারী পানীয়র সাথে বিষ মিশিয়ে গৃহবধু রিমাকে খাওয়ায়। কিছুক্ষণ পর জ্বালা যন্ত্রনায় ছটফট করতে থাকলে প্রতিবেশীদের চাপে স্থানীয় পল্লী চিকিৎসক জেহের আলীকে ডেকে আনলে রিমা মৃত্যুর আগে তাকে বিষ খাওয়ানো হয়েছে বলে ডাক্তারকে জানায়। ডাক্তার তাকে দ্রুত হাপাতালে নিয়ে ওয়াশ করানোর ব্যবস্থা করান। তারপরও অবস্থা খারাপ হওয়ায় তাকে খুলনা হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে ডুমুরিয়ায় তার মৃত্যু হয়। ময়না তদন্ত শেষে স্বামীর বাড়ীতে কবর দিতে না দেয়ায় বাপের ভিটা পাইকগাছার গজালিয়ায় কবর দেয়া হয়েছে। মৃত্যুকালে রিমার রেখে যাওয়া ২মাসের জাহিদা ও ৫ বছরের মেয়ে শাহিদাকে তাদের দাদা দাদির কাছে রেখে দিয়েছে। কয়রা থানায় মৃতের মা মমতা বেগম বাদী হয়ে রিমার স্বামী কিবরিয়া সানা, দেবর কারিজুল সানাসহ অজ্ঞাত ২/৩ জনের নামে হত্যা মামলা করে। পুলিশ তাৎক্ষনিকভাবে আসামিদের গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে। এ ব্যাপারে স্থানীয় নুরুল হুদা সানা ও সরদার মোহাম্মদ আলী জানায়, মৃত্যুর ২/৩ দিন আগে ধরে তারা রিমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতে দেখা যায়।


Top