আজ || সোমবার, ২৭ মে ২০২৪
শিরোনাম :
  খুলনা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুন্না, সম্পাদক মিলন       তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১       তালায় এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান       তালায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু       সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা    
 

টাকা উদ্ধার


পাইকগাছায় ছিনতাইকারী আটক

পাইকগাছায় টাকা ছিনতাই করে পালানোর সময় ছিনতাইকারীকে জনতা আটক করে পুলিশে দিয়েছে। পুলিশ আটক ছিনতাইকারী হোসেন গাজীকে হেফাজতে নিয়ে তার কাছ থেকে ছিনতাই করা ৯ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।
মামলার বিবরণে জানা যায়, উপজেলার কাটিপাড়া গ্রামের তাছের গাজীর ছেলে হোসেন গাজী বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে পাইকগাছায় যাচ্ছিল। বোয়ালিয়া ব্রীজের পূর্বপাশে জনৈক সবুরের বাড়ীর সামনে পৌছালে পাশে ওৎপেতে থাকা রাড়ুলীর বাইটপাড়া গ্রামের আজিজ সরদারের ছেলে সাগর সরদার তার মটরসাইকেল আটকায়। এসময় তার বুকের কাছে চাকু ধরে বলে, তোর কাছে যা আছে দিয়ে দে। হোসেনের পকেটে থাকা ৯ হাজার টাকা ছিনতাই করে সে দ্রুত চলে যেতে থাকে। এ সময় সে চিৎকার দিলে পার্শ্ববর্তী লোকজন এসে সাগরকে ধরে ফেলে পুলিশে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থলে গেলে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। এসময় পুলিশ তার কাছ থেকে উক্ত টাকা উদ্ধার করে। ওসি এজাজ শফী জানান, ধৃত সাগর একজন ছিনতাইকারী। তাকে আটক করে ছিনতাইকৃত টাকা উদ্ধার করা হয়েছে। ছিনতাই মামলায় তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


Top