আজ || মঙ্গলবার, ২৮ মে ২০২৪
শিরোনাম :
  খুলনা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুন্না, সম্পাদক মিলন       তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১       তালায় এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান       তালায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু       সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা    
 

ইভটিজিং এ জড়িত হলে ছাড় নেই –ওসি এজাজ শফী


পাইকগাছায় গৃহবধুকে উত্যক্ত ও শ্লীলতাহানীর ঘটনায় যুবক গ্রেপ্তার

 

খুলনার পাইকগাছায় গৃহবধুকে উত্যক্ত ও শ্লীলতাহানীর মামলায় রেজাউল সরদার (৩৫) নামে এক যুবককে পুলিশ গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরন করেছে। আটক যুবক উপজেলার বাইশারাবাদ আবাসন প্রকল্পের মৃত নেয়ামত সরদারের পুত্র।

মামলার বিবরণ ও ভিকটিম জানায়, শুক্রবার বিকেলে কচুবুনিয়া গ্রামের সেলিম সরদারের স্ত্রী নিজ চিংড়ি ঘেরে যাওয়ার সময় ওয়াপদার রাস্তায় তার হাতে ধরে রেজাউল টানা হেচড়া করে, শ্লীলতাহানী ঘটনায়। এ সময় তার চিৎকারে লোকজন এগিয়ে আসলে সে পালিয়ে যায়। এ ঘটনায় সেলিমের স্ত্রী বাদী হয়ে পাইকগাছা থানায় যৌণ নিপীড়ন আইনে মামলা করেছে। ভিকটিম জানায়, রেজাউল প্রায় ১ বছর ধরে উত্যক্ত করে আসছে। টাকার লোভ ও বিয়ের প্রলোভন দেখায়। তাতে রাজি না হওয়ায় শুক্রবার জোর করে আমাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে ও শ্লীলতাহানী ঘটায়। ওসি এজাজ শফী জানান, যৌণ নিপীড়ন আইনে রেজাউলকে গ্রেপ্তার করা হয়েছে। ইভজিটিংয়ের ব্যাপারে তাৎক্ষনিক ব্যবস্থা, কোন প্রকার ছাড় দেয়া হবে না।


Top