আজ || সোমবার, ২৭ মে ২০২৪
শিরোনাম :
  খুলনা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুন্না, সম্পাদক মিলন       তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১       তালায় এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান       তালায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু       সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা    
 


তালা বাজারে ফটোষ্টাটের দোকানে চুরি সংঘটিত

 সাতক্ষীরার তালা বাজরের সাধু ফটোষ্টাটের দোকানে চুরি সংঘটিত হয়েছে। এ সময় চোরচক্র দোকান থেকে কম্পিউটার সেট, চারটি মোবাইল,একটি সোলার ব্যাটারি,মোবাইল রিসার্চ কার্ড ও নগদ টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। (৯ মে) শনিবার দিবাগত রাতে চুরির ঘটনাটি ঘটে। এ ঘটনায় তালা থানায় ডায়েরী করেছে দোকান মালিক তালা সদরের মৃত সন্তোষ সাধুর ছেলে প্রদীপ সাধ।
দোকানের মালিক প্রদীপ সাধু জানান, প্রতিদিনের ন্যায় শুক্রবার সন্ধ্যায় ৬ টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। রাতের কোন এক সময় একদল চোরচক্র সার্টার কেটে দোকানে প্রবেশ করে দোকানে থাকা কম্পিউটার সেট,চারটি মোবাইলসেট ,একটি সোলার ব্যাটারি,মোবাইল রিসার্চ কার্ড ও নগদ টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল চরি করে নিয়ে যায়। তিনি আরো জানান, এর আগেও উক্ত দোকানে দু’বার সার্টার কেটে চুরির ঘটনা ঘটেছে।
তালা থানার ওসি মেহেদী রাসেল বলেন, উক্ত ঘটনায় দোকান মালিক থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


Top