আজ || মঙ্গলবার, ২৮ মে ২০২৪
শিরোনাম :
  খুলনা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুন্না, সম্পাদক মিলন       তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১       তালায় এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান       তালায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু       সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা    
 


তালায় ২শত অসহায় পরিবারকে আশা’র খাদ্য সহায়তা

সাতক্ষীরার তালায় করোনা সংক্রমণের কারণে কর্মহীন হয়ে পড়া ২শত অসহায় পরিবারের জন্য খাদ্য সহায়তা প্রদান করেছে বে-সরকারী সংস্থা আশা। মঙ্গলবার (১২ মে) সকালে আশা’র পক্ষ থেকে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেনের কাছে এ খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়। আশা’র সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা অঞ্চলের রিজিওনাল ম্যানেজার মোঃ আব্দুল মজিদ উপজেলা নির্বাহী অফিসারের কাছে উক্ত খাদ্য সামগ্রী হস্তান্তর করেন।

আশা’র তালা ব্রাঞ্চ ম্যানেজার ইন্দ্রজিত রায়সহ অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। এ সময় প্রতিটি প্যাকেটে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ ও ১ লিটার সয়াবিন তেল সরবরাহ করা হয়।

আশা’র রিজিওনাল ম্যানেজার মোঃ আব্দুল মজিদ জানান, দেশে করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আহ্বানে সাড়া দিয়ে “আশা” তার নিজস্ব অর্থায়নে করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র ও নি¤œ আয়ের পরিবারের মাঝে সাতক্ষীরা জেলায় ১৯০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছে। এরই অংশ হিসেবে তালা উপজেলার বিভিন্ন ইউনিয়রে ২০০ ক্ষতিগ্রস্ত ও অসহায় পরিবারকে বিতরণের জন্য উক্ত খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়।


Top