আজ || সোমবার, ২৭ মে ২০২৪
শিরোনাম :
  খুলনা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুন্না, সম্পাদক মিলন       তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১       তালায় এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান       তালায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু       সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা    
 


তালায় পুলিশ কর্মকর্তা বজলুর ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

তালা ( সাতক্ষীরা)  ঃ সাতক্ষীরার তালায় ঈদ আনন্দ ভাগাভাগি করতে প্রতি বছরের ন্যায় এবারও সাধারণ গরিব ও অসহায় মানুষরে মাঝে ব্যাক্তিগত উদ্যোগে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার( ৯ এপ্রিল) সকাল ১০ টার সময় হাজরাকাটী গ্রামের খুলনায় কর্মরত সাব ইন্সপেক্টর মোঃ বজলু রহমান এর পক্ষ থেকে তার নিজ বাড়িতে এই ঈদ সামগ্রী হিসাবে বয়লার মুরগি, চাউল, তেল, সেমাই, চিনি, দুধ,বাদাম ইত্যাদি সহ নগদ অর্থ তুলে দেন আশেপাশে নম্নি আয়ের মানুষের হাতে।

এ সময় তিনি বলেন, আমাদের চারপাশের মানুষ কিভাবে ঈদ করবে করতে পারছে কি না, তা দেখা আমাদরে সকলের মানবিক দায়ত্বি। স্বার্থের থেকে নিজে ভালো থেকে প্রতিবেশীদের খবর না নিয়ে মানুষের পরিচয় বহন করাটা লজ্জার।

তাই মানবকি দৃষ্টিকাণ ঈদের খুশি সকলের সাথে ভাগাভাগী করার আত্মতৃপ্তি থেকে এ ধরনের উদ্যোগ আমি প্রতিবারেই নিয়ে থাকি। এবারও তার ব্যতিক্রম নয়। এ ধারা আগামীতওে অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এদিকে ঈদ উপহার পেয়ে খুশি নিন্মু আয়ের মানুষগুলো ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে প্রাণ ভরে সাব ইন্সপেক্টর বজলুর রহমানকে দোয়া করতে দেখা যায়।

৯-৪-২৪


Top