আজ || শনিবার, ২৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  তালায় আমার সংবাদ পত্রিকা ১যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার       বাজারে এলো নতুন প্রযুক্তির হোন্ডা এসপি ১৬০ বানিজ্য সংবাদ ::       তালায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের সমাপনী       তালায় মুজিব কিল্লার ভিত্তিপ্রস্তর স্থাপন       তালায় আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত       পঞ্চম দিনের মতো খুলনা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে অনির্দিষ্টকালের কর্মবিরতি       তেলবাজির তেলেসমাতি        তালায় যুব রেড ক্রিসেন্ট সোসাইটির কমিটি গঠন       সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন    
 

সাহায্যর আবদেন


তালায় ক্যান্সারে আক্রান্ত সেজুতি দাস প্রভা চিকিৎসার র্অথ সংকটে!

তালা উপজলোয় ইসলামকাটি ইউনয়িনে বারাত গ্রামে সেজুতি দাস প্রভা (৫) পিতা সদয় দাস একজন হত দরিদ্র গরীব পরিবারের সন্তুান। দৈনিক উপার্জন না করলে মা-বাবা, স্ত্রী ও সন্তানদের সকলকে অনাহারে-অর্ধহারে দিনাতিপাত করতে হয়।

তদুপরি কন্যা কঠিনভাবে ক্যান্সার রোগে আক্রান্ত হওয়ায় তার চিকিৎসার জন্য বিভিন্ন ব্যাক্তির দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছ। সহায় সম্বল ভিটামাটি ও ফসলী জমি বিক্রয় করে এলাকার সমাজসেবী, মানবদরদী ও বিভিন্ন ব্যক্তিদের পরামর্শ ও আর্থিক সহায়তায় অবশেষে ভারতে ভেল্লেরে সিএমসি হাসপাতালে হেমাটোলজি বিভাগের ডঃ ভিকরম মেথিউস এর অধিনে চিকিৎসা চলছে।

ডাক্তার বলছে তার অপারেশনের জন্য ৮-১০ লক্ষ টাকা খরচ হবে। তাই তিনি তার আদররে সন্তানরে জীবন বাঁচাতে সমাজের বৃত্তবান ও দানশীল ব্যক্তিদের কাছে সাহায্য কামনা করেছেন।

সাহায্য পাঠানোর জন্য-বিকাশ নং-+৮৮০১৭৩৬১২৭১৬৪, সোনালী ব্যাংক লিঃ, তালা শাখা, হিসাব নাম: সদয় দাস, একাউন্ট নং: ২৮২০৯০১০২৩৪৪৮।


Top