আজ || শনিবার, ২৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  তালায় আমার সংবাদ পত্রিকা ১যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার       বাজারে এলো নতুন প্রযুক্তির হোন্ডা এসপি ১৬০ বানিজ্য সংবাদ ::       তালায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের সমাপনী       তালায় মুজিব কিল্লার ভিত্তিপ্রস্তর স্থাপন       তালায় আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত       পঞ্চম দিনের মতো খুলনা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে অনির্দিষ্টকালের কর্মবিরতি       তেলবাজির তেলেসমাতি        তালায় যুব রেড ক্রিসেন্ট সোসাইটির কমিটি গঠন       সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন    
 


তালার মেয়ে র‌্যাব সদস্য বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত

তালা উপজেলা সমিতি-ঢাকা এর আজীবন সদস্য পার্বতী দাস বরিশাল র‌্যাব-৮ এর সদস্য মারাত্মক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

সে দীর্ঘদিন যাবত আনছার ব্যাটলিয়নের সদস্য হিসাবে কর্মরত ছিলেন। শনিবার (১৪ই মার্চ ) খুলনা থেকে কর্মস্থল বরিশাল যাওয়ার পথে বিকালে বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার কাকডাঙ্গা নামক স্থানে রাজিব পরিবনের সাথে ও একটি মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলে ৫জন নিহত হয়। এদের মধ্যে একজন সাতক্ষীরা পাটকেলঘাটা থানার কুমিরা গ্রামের মৃত দুলাল চন্দ্র দাসের কন্যা।

তার এই আকাল মৃত্যুতে তালা উপজেলা সমিতি-ঢাকার পক্ষ থেকে গভীর শোক জ্ঞাপন করেছেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন একাধিক সামাজিক সংগঠন।


Top