আজ || শনিবার, ২৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  তালায় আমার সংবাদ পত্রিকা ১যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার       বাজারে এলো নতুন প্রযুক্তির হোন্ডা এসপি ১৬০ বানিজ্য সংবাদ ::       তালায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের সমাপনী       তালায় মুজিব কিল্লার ভিত্তিপ্রস্তর স্থাপন       তালায় আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত       পঞ্চম দিনের মতো খুলনা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে অনির্দিষ্টকালের কর্মবিরতি       তেলবাজির তেলেসমাতি        তালায় যুব রেড ক্রিসেন্ট সোসাইটির কমিটি গঠন       সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন    
 


তালার তরুণ সাংবাদিক আব্দুস সালম লিভার সিরোসিস রোগে আক্রান্ত হয়ে বিনা চিকিৎসায় মারা গেছেন !

এম এ ফয়সাল ::
সারা দেশে করোনা আতংক থাকায় ডাক্তার চিকিৎসা বা ব্যবস্থাপত্র দেয়নি, লিভার সিরোসিস (জন্ডিস) রোগীর। অবহেলায় বিনা চিকিৎসায় না ফেরার দেশে চলে গেলেন তালার তরুণ সাংবাদিক আব্দুস সালাম (২৬)।

২৯ এপ্রিল বিকাল সাড়ে ৫ টায় লিভার সিরোসিস (জন্ডিস) রোগে আক্রান্ত হয়ে এক প্রকার বিনা চিকিৎসায় মারা গেলেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

আব্দুস সালাম তালা উপজেলার বারুইহাটি গ্রামের সিরাজ মোড়লের পুত্র। গত ২ সপ্তাহ যাবৎ লিভার সিরোসিস রোগের কারণে রক্তশুণ্যতা সহ কোমরের ব্যাথায় ভুগছিলেন তিনি।

গত ২৮ এপ্রিল মারাত্বক অসুস্থ্য হয়ে পড়লে তার পরিবার তালা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার সঙ্গে সঙ্গে সাতক্ষীরা সদর হাসপাতালে রিফার্ড করে দেয়। কিন্তু সাতক্ষীরা হাসপাতালে ৭/৮ ঘন্টা বিনা চিকিৎসায় পড়ে ছিল।

তার পরিবার আরও জানায় করোনা সন্দেহে ডাক্তাররা তার ধারে আসেনি । সকালে ডাক্তাররা বাড়ীতে ফিরিয়ে আনতে বলে। বিকালে বাড়ীতে আসার পথে সে মারা যায়।

আব্দুস সালাম ঢাকা থেকে প্রকাশিত “আমার প্রানের বাংলাদেশ”পত্রিকার তালা প্রতিনিধি হিসাবে কর্মরত ছিলেন এবং মফস্বল সাংবাদিক ফোরাম তালা শাখার একজন সদস্য ছিলেন। তরুন সাংবাদিক আব্দুস সালামের মৃত্যুতে তালা প্রেসক্লাব,  রিপোটার্স ক্লাব, মফস্বল সাংবাদিক ফোরাম তালা শাখার নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।


Top