আজ || মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
শিরোনাম :
 


তালায় বণিক সমিতির নির্বাচন কাজী মারুফ সভাপতি, লিয়াকত সাধারণ সম্পাদক

 তালা বাজার বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে কাজী মারুফ হোসেন সভাপতি এবং কাজী লিয়াকত হোসেন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় কাজী লিয়াকত বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

শনিবার (১১ মার্চ) সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে তালা ব্রজেন দে উচ্চ বিদ্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে বণিক সমিতির নির্বাচন কমিটির আহ্বায়ক আবুল কালাম আজাদ ফলাফল ঘোষণা করেন। এতে ৮০৮ জন ব্যবসায়ী ভোটারের মধ্যে ৭০৪ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ-সভাপতি পদে সরদার কবির আহমেদ, সহ সভাপতি পদে আঃ হামিদ রানা, দপ্তর সম্পাদক মোঃ হারুন, প্রচার সম্পাদক সাঈদ সম্রাট, ক্রীড়া, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মহিবুল্লাহ ইসলাম মহিব নির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে ৩৯৯ ভোট পেয়ে জয় লাভ করেন কাজী মারুফ, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রেজাউল ইসলাম রেজা ২৮৯ ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে দীনবন্ধু দাশ ৩৭০ ভোট পেয়ে জয়লাভ করেন, তার নিকটতম প্রতিদ্বন্দি আবুল হোসেন ৩১১ ভোট পেয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল্লাহ আল মামুন ৪০৩ ভোট পেয়ে জয়লাভ করেছেন, তার নিকটতম প্রতিদ্বন্দী হাসান মুন্সী ২৭১ ভোট পেয়েছেন। সহ-সাধারণ সম্পাদক পদে খায়রুল ইসলাম ৩৬৬ ভোট পেয়ে জয়লাভ করেছেন, তার নিকটতম প্রতিদ্বন্দী নন্দ লাল ঘোষ ৩০৩ ভোট পেয়েছেন।

নিরাপত্তা বিষয়ক সম্পাদক পদে শওকত আলী পাড় (বন্দুক), সদস্য পদে মহিদুল মহালদার, কাজী কামেল, কোহিনূর সরদার ও ইউনূস মোড়ল।


Top