আজ || মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
শিরোনাম :
 


তালায় পারিবারিক দ্বন্দ্বের জের ধরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

সাতক্ষীরার তালায় পারিবারিক দ্বন্দ্বের জের ধরে সংঘর্ষে আব্দুল কাদের সরদার (৬৫) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, রবিবার বিকালে উপজেলার আলাদিপুর গ্রামে। নিহত আব্দুল কাদের সরদার ঐ গ্রামের মৃত বাবর আলী সরদারের ছেলে। সংঘর্ষে আহত হয়েছেন নিহতের ছেলে মিজানুর সরদার এবং খোদাবক্স সরদার। আহতদের তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। পুলিশ এঘটনায় ২জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন, জাতপুর গ্রামের খোদাবক্স সরদারের ছেলে রাজু সরদার এবং তার দুলাভাই ডুমুরিয়া উপজেলার বাগমারা গ্রামের কারিমুল সরদারের ছেলে ইমরান সরদার।
নিহতের ছেলে মিজানুর রহমান জানান, পারিবারিক কলহের জেরে ইমরান, রাজু, ঝর্ণা, ময়না এবং খোদাবাক্স নেতৃত্বে হামলা করে তার পিতার উপর হামলা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার পিতা আব্দুল কাদের মারা যান ।
তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বে থাকা ডা. শামিমা আক্তার জানান, আব্দুল কাদের স্বাস্থ্য কমপ্লেক্সে এ আসার আগেই মারা গেছেন।
তালা থানার উপ-পরিদর্শক (এসআই) ইমন বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে।
তালা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আযাদ জানান, ২ জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে আনা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।


Top