আজ || শনিবার, ২৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  তালায় আমার সংবাদ পত্রিকা ১যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার       বাজারে এলো নতুন প্রযুক্তির হোন্ডা এসপি ১৬০ বানিজ্য সংবাদ ::       তালায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের সমাপনী       তালায় মুজিব কিল্লার ভিত্তিপ্রস্তর স্থাপন       তালায় আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত       পঞ্চম দিনের মতো খুলনা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে অনির্দিষ্টকালের কর্মবিরতি       তেলবাজির তেলেসমাতি        তালায় যুব রেড ক্রিসেন্ট সোসাইটির কমিটি গঠন       সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন    
 


জালালপুর পরিষদের উদ্যোগে ১৬৩ পরিবারের মাঝে চাল ও সবজি বিতরণ

রিয়াদ হোসেন ||
সাতক্ষীরার তালায় জালালপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ১৬৩ টি দুঃস্থ, অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে চাল ও সবজি বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ই মে) সকালে জালালপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যান এম মফিদুল হক লিটু,ট্যাগ অফিসার,মোঃ রফিকুল ইসলাম ও ইউপি সদস্যরা উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় এসব পরিবারের মাঝে নগদ ৮৭০০ টাকার সবজি বিতরণ করা হয়। পরিষদের পক্ষ থেকে দেওয়া খাদ্য তালিকায় ছিল ৮ কেজি চাল,১ কেজি আলু এবং ১ টি মিষ্টি কুমড়া।


Top