আজ || শনিবার, ২৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  তালায় আমার সংবাদ পত্রিকা ১যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার       বাজারে এলো নতুন প্রযুক্তির হোন্ডা এসপি ১৬০ বানিজ্য সংবাদ ::       তালায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের সমাপনী       তালায় মুজিব কিল্লার ভিত্তিপ্রস্তর স্থাপন       তালায় আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত       পঞ্চম দিনের মতো খুলনা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে অনির্দিষ্টকালের কর্মবিরতি       তেলবাজির তেলেসমাতি        তালায় যুব রেড ক্রিসেন্ট সোসাইটির কমিটি গঠন       সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন    
 


কেশবপুরে  পিতা ও পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়নের কেদারপুর গ্রামে পিতা ও পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহের জের ধরে তারা আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন। এবিষয়ে কেশবপুর থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা হয়েছে।

জানা গেছে, উপজেলার মঙ্গলকোট ইউনিয়নের কেদারপুর গ্রামের মুদি ব্যবসায়ী সাহেব আলী (৫৮) মঙ্গলবার পারিবারিক কলহের জের ধরে নিজের ছেলের উপর অভিমান করে বসত ঘরের আড়ার সাথে গলায় ফাাঁস দিয়ে আত্মহত্যা করেছে। অপরদিকে  ছেলে ইমামুল বিশ্বাস (২৮) পিতার উপর অভিমান করে বাড়ির পাশে একটি গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

একই দিনে পিতা ও পুত্রের মুত্যুর ঘটনায় এলাকার শোকের ছায় নেমে এসেছে। খবর পেয়ে কেশবপুর থানা পুলিশ লাশ দুইটি উদ্ধার করেছে। সহকারী পুলিশ সুপার মনিরামপুর সার্কেল সোহেব আহমেদ ও কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করেন।

এবিষয়ে কেশবপুর থানার উপপরিদর্শক সুপ্রভাত মন্ডল জানান, পারিবারিক কলহের জের ধরে পুত্রের উপর অভিমান করে পিতা ও পিতার উপর অভিমান করে পুত্র পৃথক জায়গায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে কেশবপুর থানায় অপমৃত্যূ মামলা হয়েছে।


Top