আজ || রবিবার, ২৬ মে ২০২৪
শিরোনাম :
  খুলনা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুন্না, সম্পাদক মিলন       তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১       তালায় এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান       তালায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু       সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা    
 

পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে


কেশবপুরে প্রতিপক্ষের হামলায় ৩ আড়ৎ ব্যবসায়ী আহত

কেশবপুরের কাটাখালি বাজারে মাছের আড়তের ব্যবসায়ীক পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে আড়ৎদারী ব্যবসায়ীদের মারপিট ও খুন জখমের হুমকিতে দিপংকর মন্ডল বাদি হয়ে কেশবপুর থানায় গত বুধবার ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৮/১০ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে। আহতদের উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার আড়ুয়া গ্রামের গৌরহরি মন্ডলের পুত্র দিপংকর মন্ডল দীর্ঘদিন ধরে মাছের আড়ৎদারী ব্যবসা করে আসছিলেন। কিন্তু ব্যবসায়ীক পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে আড়ুয়া গ্রামের আব্দুল খালেক মোল্লার ছেলে সেলিম মোল্লা, সুলতান গাজীর ছেলে আকবর গাজী, চেনি মোল্লার ছেলে হাবিবুর মোল্লা, শহিদুল ফকিরের ছেলে তুহিন ফকির ও রুবেল হোসেনসহ অজ্ঞাতনামা ৮/১০ জন বে-আইনীভাবে হাতে লোহার রড, বিভিন্ন ধারালো অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে গত ৩ জুন বিকালে তার বসতবাড়ির পাশে পুকুরপাড়ের যাতায়াতের রাস্তায় একা পেয়ে পথরোধ করে চারিদিক হতে ঘিরে অশ্লীল অকথ্য ভাষায় গালিগালাজ করে। অভিযোগকারী গালিগালাজের প্রতিবাদ করলে উপরে উল্লেখিত ব্যক্তিরা একত্রিত হয়ে তার উপর হামলাচালিয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়িভাবে মারপিট করে শরীরের বিভিন্নস্থানে ফোলা জখম করে। এসময় সেলিম মোল্লা তার হাতে থাকা ধারালো দা দিয়ে মাথায় কোপ মারতে গেলে তিনি উক্ত কোপ বাম হাত দিয়ে ঠেকালে বাম হাতের বুড়ো আঙ্গুলের নিচে লেগে কেটে যায়। এসময় দিপংকর মন্ডলের আত্মচিৎকারে উক্ত মাছের আড়ৎ মালিক সমিতির সভাপতি রানা প্রতাপ বৈরাগী ও ইন্দ্রজিত বৈদ্য এসে তাকে ঠেকাতে গেলে বিবাদীরা তাদেরকেও মারপিট করে। পরবর্তীতে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
তদন্তকারী কর্মকর্তা কেশবপুর থানার এস আই ফজলে রাব্বির কাছে জানতে চাইলে তিনি জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Top