আজ || মঙ্গলবার, ২৮ মে ২০২৪
শিরোনাম :
  খুলনা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুন্না, সম্পাদক মিলন       তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১       তালায় এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান       তালায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু       সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা    
 


কেশবপুরে নৈশ প্রহরীকে বেঁধে মেশিনারী দোকান লুট অতঙ্কে ব্যবসায়ী

কেশবপুর শহরের ট্রাক টার্মিনাল এলাকায় রবিবার দিবাগত রাতে একদল ডাকাত দুই নৈশ প্রহরীকে বেঁধে একটি মেশিনারী দোকানের তালা ভেঙ্গে ৮ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় দোকান মালিক রায়হান থানায় অভিযোগ করেছেন। এ নিয়ে গত ২দিনে ৮টি দোকানে চুরির ঘটনা ঘটায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
জানা গেছে, শহরের মধ্যকুল এলাকার সাবেক অধ্যাপক নিজামউদ্দীনের ছেলে রায়হান ট্রাক টার্মিনাল এলাকায় রায়হান মেশিনারী নামে একটি দোকানঘর করে ব্যবসা বাণিজ্য করে আসছেন। ওই এলাকায় নৈশ প্রহরীর দায়িত্ব পালন করেন শিবুপদ ঘোষ ও কালু শেখ। শিবুপদ ঘোষ জানান, ভোর রাত ৪ টার দিকে যশোর থেকে ট্রাকযোগে আসা ৮/১০ জন মুখোশ পরা যুবক ট্রাক টার্মিনাল এলাকায় আসে। তাদের কিছু জিজ্ঞাসা করার আগেই তারা আমাদের দু’জনকে জিম্মি করে হাত ও পা বেঁধে মুখে টেপ লাগিয়ে দেয়। পরে ওই দোকানের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে বিভিন্ন মালামাল ট্রাকে তুলে চুকনগরের দিকে নিয়ে যায়।
দোকান মালিক রায়হান সরদার জানান, দূর্বৃত্তরা দোকান ঘরের সাটারের তালা ভেঙে নগদ ৩২ হাজার টাকা, ৫ লাখ টাকা মূল্যের ২২ সেট ব্যাটারী, ২ লাখ টাকা মূল্যের ২৫টি বৈদ্যুতিক মোটর ও একটি লোহার সিন্ধুকসহ ৮ লাখ ৩২ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
একের পর এক চুরির ঘটনায় কেশবপুর শহরের ব্যবসায়ীরা আতঙ্কের মধ্যে রয়েছে।
এ ব্যাপারে থানার ইন্সপেক্টর (তদন্ত) ওহিদুল ইসলাম বলেন, ওই দোকানের মালামাল নিয়ে যাওয়ার ঘটনা জানতে পেরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। রহস্য উদঘাটনে ট্রাক টার্মিনাল এলাকার নৈশ প্রহরী শিবুপদ ঘোষ ও কালু শেখকে জিজ্ঞাসাবাদ চলছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


Top