আজ || শনিবার, ২৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  তালায় আমার সংবাদ পত্রিকা ১যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার       বাজারে এলো নতুন প্রযুক্তির হোন্ডা এসপি ১৬০ বানিজ্য সংবাদ ::       তালায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের সমাপনী       তালায় মুজিব কিল্লার ভিত্তিপ্রস্তর স্থাপন       তালায় আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত       পঞ্চম দিনের মতো খুলনা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে অনির্দিষ্টকালের কর্মবিরতি       তেলবাজির তেলেসমাতি        তালায় যুব রেড ক্রিসেন্ট সোসাইটির কমিটি গঠন       সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন    
 

কেশবপুর উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক তরুন অধিকারীর ১৪ তম মৃত্যুবার্ষিকী পালিত


কেশবপুরের বিভিন্ন খবর

কেশবপুর উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক প্রয়াত তরুণ অধিকারীর ১৪ তম মৃত্যুবার্ষিকী সামাজিক দূরত্ব রক্ষা করে কুঠিবাড়ি শ্মশানে পালন করা হয়েছে।

শুক্রবার উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে প্রয়াত তরুণর অধিকারীর প্রতিকৃতি ও সমাধিতে মাল্যদান, আত্মার শান্তি কামনায় বিশেষ প্রার্থনা ও স্মরণসভার আয়োজন করা হয়। উপজেলা যুবলীগের আহবায়ক ও প্যানেল মেয়র বিশ্বাস শহীদুজ্জামান শহীদের সভাপতিত্বে এবং যুগ্ম-আহবায়ক আবু সাঈদ লাভলুর পরিচালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সভাপতি কার্ত্তিক সাহা, মঙ্গলকোট ইউনিয়ন যুবলীগের আহবায়ক আল আলাল দিলু, সাগরদাঁড়ী ইউনিয়ন যুবলীগের আহবায়ক কাজী আলমগীর, কেশবপুর সদর ইউনিয়ন যুবলীগের আহŸায়ক তৌহিদুর রহমান, সাতবাড়িয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক শামীম রেজা, বিদ্যানন্দকাটি ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক ওবায়দুর রহমান নীল, পাঁজিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক হাবিবুর রহমান, মঙ্গলকোট ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক ফারুক হোসেন, যুগ্ম-আহবায়ক এস এম জিল্যুর রহমান প্রমুখ।

কেশবপুরে নিধি স্পোটিং ক্লাবের চেয়ারম্যান জয় সাহার অর্থায়নে ২ শত পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ
কেশবপুরে নিধি স্পোটিং ক্লাবের উদ্যোগে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ দরিদ্র, অসহায় ও সংবাদপত্র হকার্স-সহ ২ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বিকালে নিধি স্পোটিং ক্লাব চত্ত্বরে দরিদ্র, অসহায় ও সংবাদপত্র হকার্স-সহ ২ শত পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন নিধি স্পোটিং ক্লাবের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক জয় সাহা। এসময় ক্রীড়া অনুরাগী আবু সাঈদ, আনিসুর রহমান, জামসেদ আলী, আব্দুল গফুর, রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, নিধি স্পোটিং ক্লাবের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক জয় সাহা প্রতিবছার দরিদ্র ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।

কেশবপুরে সুবোধ মিত্র ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ
কেশবপুরে সুবোধ মিত্র ফাউন্ডেশনের উদ্যোগে ও দলিদের আর্থিক সহযোগিতায় এস এম মেমোরিয়াল অর্টিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের ২ শত ৪৫ জন প্রতিবন্ধী শিক্ষার্থীর অভিভাবকদের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার শাড়ী, লুঙ্গি, সেমাই ও চিনি বিতরণ করা হয়েছে। গত শনিবার দুপুরে এস এম মেমোরিয়াল অর্টিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাকক্ষে উক্ত শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সুবোধ মিত্র ফাউন্ডেশন এবং এস এম মেমোরিয়াল অর্টিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি এ্যাড. মিলন মিত্র। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম।


Top