আজ || শনিবার, ২৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  তালায় আমার সংবাদ পত্রিকা ১যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার       বাজারে এলো নতুন প্রযুক্তির হোন্ডা এসপি ১৬০ বানিজ্য সংবাদ ::       তালায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের সমাপনী       তালায় মুজিব কিল্লার ভিত্তিপ্রস্তর স্থাপন       তালায় আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত       পঞ্চম দিনের মতো খুলনা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে অনির্দিষ্টকালের কর্মবিরতি       তেলবাজির তেলেসমাতি        তালায় যুব রেড ক্রিসেন্ট সোসাইটির কমিটি গঠন       সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন    
 

সংবাদ সম্মেলনে শ্রমিক নেতৃবৃন্দ


ঈদের আগে গণপরিবহন চালুর দাবি

শ্রমিকদের সাহায্য করতে না পারলে ঈদের আগে স্বল্পপরিসরে গণপরিবহন চালুর দাবি জানিয়েছে জাতীয় সড়ক পরিবহন মোটর শ্রমিক ফেডারেশন।
গতকাল শুক্রবার দুপুরে গাবতলীতে সংবাদ সম্মেলনে এ দাবি জানান সংগঠনের নেতারা। এছাড়া প্রধানমন্ত্রীর দেয়া প্রণোদনার অর্থ জেলা প্রশাসকের কাছে আবেদন করে এখনো শ্রমিকরা পাননি বলেও জানানো হয়।
জাতীয় সড়ক পরিবহন মটর শ্রমিক ফেডারেশন  সভাপতি মোস্তাকুর রহমান মোস্তাক বলেন, ‘করোনাকালীন দীর্ঘ সময় ধরে গণপরিবহন বন্ধ রয়েছে। এতে শ্রমিকরা মানবেতর জীবনযাপন করছে। এমন অবস্থায় লাখ লাখ পরিবহন শ্রমিক বেকার হয়ে পড়েছে। এই সংকটকালীন সরকার কর্তৃক শ্রমিকদের জন্য প্রণোদনা এবং ত্রাণ যথাযথ শ্রমিকদের মাঝে যেন দ্রুত সুষ্ঠুভাবে বণ্টন করা হয়। আর যদি সম্ভব না হয় এমন অবস্থায় এসব শ্রমিকদের কথা বিবেচনা করে ঈদের আগেই সীমিত আকারে কিছু কিছু অঞ্চলে গণপরিবহন চালুর অনুরোধ জানাচ্ছি।’ পরিবহন খাতে সব ধরনের চাঁদাবাজি বন্ধেরও দাবি জানানো হয়।


Top