আজ || শনিবার, ২৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  তালায় আমার সংবাদ পত্রিকা ১যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার       বাজারে এলো নতুন প্রযুক্তির হোন্ডা এসপি ১৬০ বানিজ্য সংবাদ ::       তালায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের সমাপনী       তালায় মুজিব কিল্লার ভিত্তিপ্রস্তর স্থাপন       তালায় আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত       পঞ্চম দিনের মতো খুলনা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে অনির্দিষ্টকালের কর্মবিরতি       তেলবাজির তেলেসমাতি        তালায় যুব রেড ক্রিসেন্ট সোসাইটির কমিটি গঠন       সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন    
 


আরও ৩ করোনা রোগী শনাক্ত

দেশে নতুন করে তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৭ জনে।

এই ২৭ জনের মধ্যে দুই জন মারা গেছেন। ৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। আর বর্তমানে ২০ জন চিসিৎসাধীন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে নতুন করে কেউ মারা যাননি এবং যারা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন তাদের শারীরিক অবস্থা ভালো রয়েছে।

করোনাভাইরাস সংক্রমণ নিয়ে নিয়মিত ব্রিফিংয়ে রোববার দুপুর পৌনে ৪টার দিকে জাতীয় রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। আইইডিসিআরের পক্ষে ব্রিফিং করেন প্রতিষ্ঠানটির পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে ৬৫ জনের পরীক্ষা করা হয়। এরমধ্যে তিনজন আক্রান্ত রোগী পাওযা যায়। এ নিয়ে মোট ৪৬৫ জনকে পরীক্ষা করা হয়েছে।


Top