আজ || শনিবার, ২৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  তালায় আমার সংবাদ পত্রিকা ১যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার       বাজারে এলো নতুন প্রযুক্তির হোন্ডা এসপি ১৬০ বানিজ্য সংবাদ ::       তালায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের সমাপনী       তালায় মুজিব কিল্লার ভিত্তিপ্রস্তর স্থাপন       তালায় আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত       পঞ্চম দিনের মতো খুলনা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে অনির্দিষ্টকালের কর্মবিরতি       তেলবাজির তেলেসমাতি        তালায় যুব রেড ক্রিসেন্ট সোসাইটির কমিটি গঠন       সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন    
 


‘আমার মাথা কেটে নিন’

ঘূর্ণিঝড় আম্ফানের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে অন্তত ৮৬ জনের মৃত্যুর কথা জানা গেছে। রাজ্যের ছ’টি জেলায় পরিকাঠামো ও শস্যের মোট ক্ষতি হয়েছে ১ লাখ কোটি টাকা। এতে দিশেহারা হয়ে পরেছেন কৃষকরা।

এরপর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, ঘূর্ণিঝড় আম্ফানের তাণ্ডবে রাজ্যের বিভিন্ন জেলায় বিদ্যুৎ সংযোগ ও অন্যান্য আবশ্যকীয় পরিষেবা শুরু হতে আরও সময় লাগবে। এই পরিস্থিতিতে তৈরি হওয়া জনঅসন্তোষ সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি এটুকুই বলতে পারি, আমার মাথাটা কেটে নিন।

এক সংবাদ সম্মেলনে মমতা বন্দ্যোপাধ্যায় এসব কথা বলেন।

মমতা বলেন, আমরা দিনরাত কাজ করে চলেছি। দয়া করে ধৈর্য ধরুন। আমরা চেষ্টা করছি যত দ্রুত সম্ভব সব কিছু আবার স্বাভাবিক করতে।

পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সেনাবাহিনীর সাহায্য নেওয়া হচ্ছে বলে রাজ্য সরকারের তরফে জানানো হয়েছে।

শনিবার কলকাতা ও অন্যান্য জায়গাতে বিভিন্ন রাস্তায় বিক্ষোভ করেছেন বহু মানুষ। তাদের অভিযোগ, বিদ্যুৎ সংযোগ ফেরাতে ও পরিস্থিতি স্বাভাবিক করার ক্ষেত্রের সরকার খুব ধীরে এগোচ্ছে।

বারাকপুর-সোদপুর বাইপাসে জনতা পথ অবরোধ করলে সেখানে পুলিশ উপস্থিত হলে জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। অবরোধ ছিল কসবা ও গড়িয়াতেও। হাওড়ায় কোনা এক্সপ্রেসওয়েও অবরোধ করা হয়।


Top