আজ || মঙ্গলবার, ২৮ মে ২০২৪
শিরোনাম :
  খুলনা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুন্না, সম্পাদক মিলন       তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১       তালায় এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান       তালায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু       সাতক্ষীরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা       তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন       তালায় ‘পাঠকবন্ধু’র ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত       তালায় বিশ্ব মা দিবসে স্বপ্নজয়ী মায়েদের সম্মাননা       সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা    
 


আড্ডাবাজদের খুঁজতে সাতক্ষীরা জেলা পুলিশের ড্রোন ব্যবহার

সাতক্ষীরায় আড্ডাবাজি বন্ধ করতে এবার জেলা পুলিশের পক্ষ থেকে শুরু হয়েছে ড্রোন ব্যবহার। সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ শুক্রবার থেকে আড্ডাবাজদের আস্তানা খুঁজে বের করতে সাহায্য নিচ্ছে ড্রোনের। ড্রোন ক্যামেরার মাধ্যমে ছবি ও ভিডিও ধারণ করে চিহ্নিত করা হচ্ছে আড্ডাবাজদের আস্তানা। একই সাথে সনাক্ত করা হচ্ছে আড্ডাবাজদের। চায়ের দোকান খোলা রাখলেই ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ বিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনির-উল-গিয়াস বলেন, কোভিট-১৯ করোনা ভাইরাস সংক্রমনের কবল থেকে সকলকে নিরাপদ দূরত্ব নিশ্চিত করতে সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নির্দেশনায় ড্রোনের ব্যবহার শুরু হয়েছে। ড্রোনের মাধ্যমে

আড্ডাবাজদের আস্তানা চিহ্নিত করে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। সকলকে করোনা প্রতিরোধে ঘরে থাকার অনুরোধ জানানো হয়েছে। যারা বাইরে এসে ঘুরাঘুরি করবে তাদের বিরুদ্ধে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান গণমাধ্যমকে জানিয়েছেন, আড্ডাবাজদের আস্তানা খুঁজে বের করতে অভিযান অব্যাহত থাকবে। করোনা প্রতিরোধে তিনি বলেছেন, বাসায় থাকুন নিরাপদ থাকুন।


Top